MS Office 2007 ফুল কোর্স বাংলা ভিডিও টিউটোরিয়াল [পর্ব-১০] :: ইনসার্ট মেনু সম্পর্কে বিস্তারিত-৩য় খণ্ড

আসসালামু আলাইকুম
আল্লাহ্‌ পাকের মেহেরবানীতে আশা করি ভালো আছেন। আমি বেশ কিছু সমস্যার সম্মুখীন তাই আমার টিউটোরিয়াল গুলো শেয়ার করতে দেরি হচ্ছে আর এই জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত। তবে আশা করি এরি মধ্যে আমরা অফিস ওয়ার্ড এর অনেক কিছু শিখে ফেলেছি। আমি আমার বাকি টিউটোরিয়াল গুলো যত তারাতারি সম্ভব শেয়ার করার চেষ্টা করব ইনশাআল্লাহ্‌।
৩ য় খণ্ডের আজকের এই পর্বে ইনসার্ট মেনুর চার্ট এবং হাইপারলিঙ্ক নিয়ে কি ভাবে কাজ করতে হবে তা দেখানো হয়েছে।
এই পর্বটি আপনার প্রয়োজন মনে হলে নিচের লিঙ্ক গুলোর যেকোন একটিতে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন। সকলের জন্য শুভ কামনা সবসময় !

আজকের টিউটোরিয়াল পর্ব -১০

    
আপনি যদি গ্রাফিক্স ডিজাইনার হন অথবা ফটোশপ বা ইলুসট্রেটর এ দক্ষ হন তাহলে আপনি আপনার ডিজাইন করা ফটো গুলো আমদের সাথে শেয়ার করতে পারেন ।
সকলের মাঝে নিজেকে পরিচিত করে তুলুন এবং মনে রাখবেন যতই দেখবেন ততোই শিখবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন