MS Office 2007 ফুল কোর্স বাংলা ভিডিও টিউটোরিয়াল [পর্ব-০৫] :: বাংলা ফন্ট ও বিস্তারিত।

আসসালামু আলাইকুম।
প্রথমেই দুঃখিত যে পার্ট-০৫ আপলোড দিতে একটু দেরি হোল। আশা করি এই পর্বের ভিডিও টি দেখে আমার প্রতি যদি কোন অভিমান জন্মে থাকে তাহলে সেটা ইনশাআল্লাহ্‌ মুছে যাবে। জানিনা আমার টিউটোরিয়াল গুলো আসলে কেমন হয় বা হচ্ছে তবে কিছু সংখ্যাক মানুষ ছাড়া তেমন একটা শারা পাচ্ছিনা। তাই বুঝতে পারছিনা এর কারন কি বুঝে নিবো তবে আমার টিউটোরিয়াল দেখে যদি একজন মাত্র বেক্তি ও উপকৃত হয় তাহলে সেটাই আমার সার্থকতা। এই কথাটি চিন্তা করে তাই এখনো এই পথ ধরেয় হেটে চলেছি। তবে ক্লান্তি আর বেস্ততার জন্য হয়তো মাঝে মাঝে একটু থামতে পারি তাই আশা করি এতে হতাশ হওয়ার কিছুই নেই।
কথা বলতে বলতে অনেক কথাই বলে ফেললাম যদিও এতটা পেক পেক করা আমার নিজেরি পছন্দ না।  :-D তবে যাই বলেন ভাই কষ্টকরে টিউটোরিয়াল শেয়ার করছি কিন্তু যদি আপনারা কিছু না শিখতে পারেন তাইলে ছোট খাটো কোন পানিশমেন্ট হবেনা।  8-) আর চাকরি পেয়ে মিষ্টি না খাওয়ালে বদ-দোয়া করব। :-P
এবার জলদি ডাউনলোড করে নিন আজকের পর্ব  আর দয়াকরে আমার বাবা-মা এবং আমার জন্য দোয়া করবেন।
আজকের টিউটোরিয়াল পার্ট-৫ 
Password= shojib


আশা করি কমেন্ট করতে কোন কৃপণতা বা আলশেমি করবেননা।  আর আমাকে কোন প্রশ্ন করতে পারেন সরাসরি  ফেসবুকে


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন