MS Office 2007 ফুল কোর্স বাংলা ভিডিও টিউটোরিয়াল [পর্ব-০১] :: অফিস ওয়ার্ড ২০০৭ পরিচিতি।

আসসালামু আলাইকুম।
সবাইকে ঈদ এর শুভেচ্ছা।
ঈদ এর আমেজ এখনো শেষ হয়নি। হয়তোবা অনেকেই ঈদ এর আনন্দ নিয়ে এখনো খুব ব্যস্ত আছেন। কিন্তু আমাদের অনেকটা পথ হাটতে হবে তাই সকলের দোয়া নিয়ে এবং ভালোবাসা কামনা করে শুরু করে দিলাম Microsoft Office 2007 ফুল  কোর্স বাংলা ভিডিও টিউটোরিয়াল এর ১ম পর্ব। আমি আশা করছি  আপনারা আমার সাথে থাকবেন আর একে একে সবগুলো ভিডিও টিউটোরিয়াল সংগ্রহ করবেন এবং আপনাদের অভিজ্ঞতার প্রান কে আরো শক্তিশালি করে তুলবেন। আমি সকলের উদ্দেশে সাধ্য মত পরিশ্রম করার চেষ্টা করেছি এবং করতে থাকব ইনশাআল্লাহ্‌। তবে আমার এই পরিশ্রম সফল হবে তখন, যখন আপনারা এর দ্বারা ভালো ভাবে উপকৃত হতে পারবেন। 
এটি সম্পূর্ণ ভিডিও টিউটোরিয়াল তাই বেশি কথা না বলাটাই ভালো হবে বলে মনে করছি। তবে কাজের কথা গুলো না বললে চলবেনা।
আমি টিউটোরিয়াল গুলোতে খুব সুন্দর ভাবে বোঝানর চেষ্টা করেছি তাই আশা করছি সকলের বুঝতে কোন অসুবিধা হবেনা। তবে কোন অসুবিধা হলে নিশ্চয় আমাকে জানাবেন, আমি আমার সাধ্য মত বোঝানোর চেষ্টা করব। টিউটোরিয়াল সম্পর্কে আমাকে যে কোন প্রশ্ন করতে পারেন প্রতি পর্বের টিউনে অথবা আমার ফেসবুক অ্যাকাউন্টে । এছাড়াও টিউটোরিয়াল সম্পর্কে আমাকে বিভিন্ন ধরনের সাজেশন  দিতে পারেন যাতে করে আমাদের এই পথ চলাকে আরো সুন্দর এবং সহজ করে তোলা সম্ভব হয়। আমার থেকেও বড় এবং  Microsoft Officeঅ্যাপ্লিকেশন এ অনেক বেশি অবিজ্ঞরা এখানে অনেকেই আছেন বা থাকতে পারেন। তাই আশা করছি আপনারা আমার যেকোনো ধরনের ভুল ধরিয়ে দিবেন যাতে করে আমিও কিছু শিখতে পারি আর নিশ্চয় শেখার কোন শেষ নেই।
প্রতিটা ফাইল এর সাইজ ছোট করার চেষ্টা করেছি যাতে সবাই সহজে ডাউনলোড করতে পারেন। প্রত্যেকটি ভিডিও HD প্রিন্ট এর তাই এটা নিয়ে চিন্তার কছু নাই। এছাড়াও ডাউনলোড লিঙ্ক থাকছে  Mediafire ফলে ডাউনলোডে কারো কোন সমস্যা হবেনা আশা করছি। 
তাহলে আর দেরি না করে জলদি ডাউনলোড করে নিন আর শুরু করে দিন মাইক্রোসফট অফিস ২০০৭ ফুল কোর্স এর পথ চলা। সকলের সুন্দর সাফল্য কামনা করছি।
১ম পর্ব - মাইক্রোসফট অফিস ওয়ার্ড ২০০৭


Password= shojib


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন